রংপুর

নীলফামারীতে ১৯ জামায়াত কর্মীকে গ্রেফতার

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২০ , ৫:০৬:০৩ প্রিন্ট সংস্করণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

মসজিদে গোপন বৈঠক করার সময় নীলফামারী থেকে জামায়াতে ইসলামীর উপজেলা নায়েবে আমীরসহ ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের নগরবন জামে মসজিদ থেকে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গোড়গ্রাম ইউনিয়নের নগরবন মসজিদ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে সদর উপজেলার টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আব্দুল আজিজ (৫৪) সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর, গোড়গ্রাম ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মন্তেজ আলীর ছেলে হুমায়ুন কবির (৩২) ওই ইউনিয়নের সভাপতি এবং একই ইউনিয়নের কির্ত্তনীয়াপাড়া নগরবন গ্রামের মৃত. হোসেন আলীর ছেলে রশিদুল দেওয়ান একই ইউনিয়নের সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করছেন। বাকীদের মধ্যে ১০ জন জামায়াতের সক্রিয় সদস্য ও ৬ জন সমর্থনকারী।

এসময় তাদের কাছ থেকে আটটি মোটরসাইকেল, চারটি বাইসাইকেল, ১২টি মোবাইল ফোন, জিহাদী বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ। নীলফামারী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by