দেশজুড়ে

নেশার আড্ডা ভেঙে দেয়ায় বিষ দিয়ে মাছ নিধনের অভিেযাগ

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ৬:৪৩:২১ প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে নেশার আড্ডা ভেঙে দেওয়ায়  দুটি পুকুরে বিষ প্রয়োগ করে ৩ লাখ টাকার মাছ মারা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ভুক্তভোগি মাছ চাষি পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, পলাশ শিল্পাঞ্চল বিশ^বিদ্যালয় কলেজের পশ্চিম পাশে তিনটি পুকুর লিজ নিয়ে গত ৬ মাস ধরে মাছ চাষ করে আসছে আজিজ মিয়া, আল-আমিন ও রমজান হোসেন নামে তিনজন মৎস্য চাষী। মাছগুলো কিছুদিন পরেই বিক্রি করার কথা ছিল। গত ৪ নভেম্বর ভোর রাতে কে বা কারা পুকুরগুলোতে বিষ প্রয়োগ করলে সকালে সব মাছ মরে ভেসে ওঠে।

ভুক্তভোগি আজিজ মিয়া বলেন, পুকুর পাড়ে একটি পরিত্যক্ত ঘর ছিল। সেখানে প্রায় সময়ই জোরপূর্বক এসে এলাকার নেশাখোররা আড্ডা দিতো। কিছুদিন আগে ওই পরিত্যক্ত ঘরটি ভেঙে দিয়ে নেশাখোরদের প্রবেশ পথটি টিন দিয়ে বন্ধ করে দেই। এরপরই আমাদের এমন সর্বনাশটি হলো। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগও করেছি।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, বিষয়টি তদন্তের জন্য থানার অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by