চট্টগ্রাম

নোয়াখালীতে আবু জাফর শিক্ষা সহায়তা ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৫৪:৪১ প্রিন্ট সংস্করণ

দিদারুল আলম, নোয়াখালী প্রতিনিধি:

বৃহস্পতিবার সকাল ১১ টায় নোয়াখালী সদর উপজেলার নোয়াপুরে আবু জাফর শিক্ষা সহায়তা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭৮ জন। মেধাবী ও অসাজুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ (সহায়ক বই, খাতা, কলম, পেন্সিল ইত্যাদি) বিতরণ করা হয় ।

চলমান বৈশ্বিক মহামারির মধ্যেও বিগত তিন বছরের ন্যায় এবারও যুক্তরাজ্য প্রবাসী আবু জাফরের ব্যক্তিগত উদ্যোগে আবু জাফর শিক্ষা সহায়তা ফাউন্ডেশনের মাধ্যমে নোয়াখালী’র সদর উপজেলার পশ্চিম বদরীপুর ও সোনাপুর গ্রামের যে সকল মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থির অর্থ ও শিক্ষা উপকরনের অভাবে শিক্ষা জীবন ব্যাহত হচ্ছিল এমন ৭৮ জন শিক্ষার্থীর আগামী ১ বছরের শিক্ষার ব্যয় বহন করা হবে (স্কুলে ভর্তি ফি, মাসিক বেতন, পরীক্ষার ফি, স্কুলের পোষাক, শিক্ষা উপকরণ ইত্যাদি)। ওবায়েদ উল্লাহ মেমোরিয়াল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক শরীফ উল­াহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন, বন্ধন এর নির্বাহি পরিচালক মোঃ আমিনুজ্জামান মিলন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবু তাহের, নোয়াখালী পৌরসভার সাবেক কমিশনার ও প্যানেল মেয়র দেলোয়ার হোসেন, নোয়াখালী চেম্বার এন্ড কমার্স এর সহ-সভাপতি গোলাম জিলানী দিদার, ওবায়েদ উল­াহ মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আকতার হোসেন এবং ভোরের দর্পণ এর নোয়াখালী প্রতিনিধি মোঃ দিদারুল আলম বক্তব্য রাখেন।

বক্তারা বিশ্বব্যাপী করোনা মহামারীর এই দুঃসময়ে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থিদের সহায়তা অব্যাহত রাখার জন্য আবু জাফরকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিক্ষার্থিদের সহায়তায় এলাকায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান ।

আরও খবর

Sponsered content

Powered by