দেশজুড়ে

পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছে চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্র

  প্রতিনিধি ২০ মে ২০২০ , ৭:৪৮:০৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যাুরো: চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্র ( সিএইচআরসি) এর উদ্যোগে বর্তমানে করোনা মহামারীর কারনে চট্টগ্রাম নগরীতে অসহায় হয়ে পড়া গৃহবন্দী দুস্থ অসহায় ২৭০ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার এবং প্রতিদিনই নিয়মিত ভাবে সীমিত সংখ্যক ভবঘুরে বৃদ্ধ নর নারী এবং পথশিশুদের মাঝে আজ ৩৬ দিন যাবত ২৫৮০ জনকে ইতিহাসবিদ লেখক সোহেল মো. ফখরুদ-দীনের বাসায় রান্না করা খাবার বিতরন করেই চলেছেন।

প্রতিদিন নগরীর বিভিন্ন পথে পথে এই খাবার বিতরন করেন ইতিহাস কর্মীরা। গতকাল ২০ মে ২০২০ ইং, ৩৬ তম দিনে চট্টগ্রাম নগরীর বাদুরতলা, জামতলা জামে মসজিদ,চকবাজার, ড.মুহম্মদ এনামুল হক সড়ক,চট্টগ্রাম কলেজ পশ্চিম গেইট এলাকায় অভুক্তদের মাঝে খাবার বিতরন করা হয়।

চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্র ও ইতিহাসের মানুষখ্যাত সোহেল ফখরুদ-দীনের ” মানুষ মানুষের জন্য ” এই শ্লোগানে অসহায়দের সহায়তায় এ কর্মসুচী করোনার বিপদে চলমান থাকবে।

খাদ্যবিতরন কালে আজ উপস্থিত ছিলেন এই কর্মসুচীর উদ্যোক্তা ও চট্টগ্রাম ইতিহাস চর্চা কেন্দ্রের সভাপতি সোহেল মো.ফখরুদ-দীন, মানবতাবাদী মাওলানা রেজাউল করিম তালুকদার, সাংবাদিক ও আলোকচিত্রী সমীরন কান্তি পাল, ইতিহাসবিদ অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস কুতুবী, মোহাম্মদ আলমগীর ইসলাম বঈদী, এবিএম মাসুদ, কাজী মোঃ আরাফাত প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by