বাংলাদেশ

পদ্মা সেতু‌তে ২৪ হাজার ২০০ টাকা টোল দিয়েছেন জয়

  প্রতিনিধি ৫ জুলাই ২০২২ , ৪:৪৮:১৫ প্রিন্ট সংস্করণ

পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজায় টোল দিচ্ছেন সজীব ওয়াজেদ জয়। ছবি- সংগৃহীত

ভোরের দর্পণ ডেস্ক:

সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মা সেতুতে টোল পরিশোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। এসময় পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজায় ২৪ হাজার ২০০ টাকা টোল দেন তিনি।

পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (অপা‌রেশন ও ব‌্যবস্থাপনা) মাহমুদুর রহমান তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

প্রধানমন্ত্রীর গাড়ি বহরের টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সব মিলিয়ে ২৪ হাজার ২০০ টাকা টোল পরিশোধ করেন তিনি।

জানা যায়, বহরে থাকা মোট ২৯টি গাড়ির জন্য ২৪ হাজার ২০০ টাকা টোল পরিশোধ করেন জয়। এরপর প্রধানমন্ত্রীর গাড়িবহর সেতুতে ওঠে।

উদ্বোধনের পর পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় এটিই প্রধানমন্ত্রীর ব্যক্তিগত প্রথম সফর।

এদিন বিকেলে আবার পদ্মা সেতু হয়ে ঢাকায় ফেরেন প্রধানমন্ত্রী। এ সময় তার বহরের একজন কর্মকর্তা ৩৭টি গাড়ির টোলের টাকা পরিশোধ করেন বলে জানিয়েছেন নির্বাহী প্রকৌশলী ওয়াসিম আলী।

সেতু বিভাগের একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী জানিয়েছেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) সেতুতে পারাপারে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার সদস্যদের টোল দিতে হয় না। সশস্ত্র বাহিনীর গাড়িও টোলমুক্ত। কিন্তু সেতু কর্তৃপক্ষের সেতুতে সকলের জন্য টোল প্রযোজ্য।

এর আগে গত ২৫ জুন নিজের গাড়ি বহরের জন্য ১৬ হাজার ৪০০ টাকা টোল দিয়ে পার হয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সূত্র: সমকাল

আরও খবর

Sponsered content

Powered by