খুলনা

পাইকগাছায় বিষপানে যুবকের আত্মহত্যা

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:০৩:১৫ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় বিষপানে যুবকের আত্মহত্যা

পাইকগাছায় মোবাইল জুয়া খেলে ঋণের দায় যুবক নাজমুল ইসলাম সরদার (২৮)বিষ পান করে আত্মহত্যা করেছে। শুক্রবার রাত সাড়ে ১০টায় মৃত্যু বরণ করে। সে উপজেলার কালুয়া গ্রামের মৃত্যু আবদুল গফুরের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়। শুক্রবার সন্ধ্যায় বাসা থেকে বাহির হয়ে কালুয়া বাল্লায় এসে জনৈক ব্যক্তির সাথে কথা বলে নাজমুল, সে বলে আমার কাছে কয়েক জন টাকা পাবে না দিতে পারলে বিষ খাওয়া ছাড়া উপায় নেই। এ কথা বলে সে মৌখালী বাজারে যায়। সন্ধ্যা সাতটার দিকে বাজার থেকে ফিরে হাড়িয়ার ডাঙ্গা মাথায় মাসুমের চায়ের দোকান এসে বলে আমি বিষ খেয়েছি, সে মাটিতে পড়ে যায় তাৎক্ষণিক স্থানীয়রা নাজমুল কে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেন। নাজমুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে আঠারো মাইল নামক স্থানে গেলে নাজমুলের মৃত্যু হয়।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মো. ওবায়দুর রহমান বলেন, নাজমুল ১০হাজার টাকা দিনার দায় বিষপান করে আত্মহত্যা করেছে, ময়নাতদন্তের জন্য খুলনা খুমেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by