বাংলাদেশ

পাকিস্তানের পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে শাহরিয়ার আলমের অভিনন্দন

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২২ , ৫:৫৫:২৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

পাকিস্তানের নতুন পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়া হিনা রব্বানি খারকে অভিনন্দনপত্র দিয়েছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। প্রতিমন্ত্রী ঢাকায় নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকীকে অভিনন্দনপত্রটি হস্তান্তর করেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা যায়, শনিবার মন্ত্রণালয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী। তবে সৌজন্য সাক্ষাতে পাকিস্তানি দূতের সঙ্গে কী আলোচনা করেছেন, তা নিয়ে কেউ কথা বলতে চাননি।

পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে কোনো প্রেস রিলিজ ইস্যু করা না হলেও হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী শনিবার তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে একটি ছবি শেয়ার করেন।

টুইটে হাইকমিশনার লিখেছেন, বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে সাক্ষাতে দু’দেশের আগ্রহের বিষয়ে আলোচনা হয়েছে। পাকিস্তানের নতুন পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিনা রব্বানি খারকে দেওয়া অভিনন্দনপত্র হস্তান্তর করেছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

সম্প্রতি পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়া শেহবাজ শরিফের নতুন মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিনা রব্বানি খার। তাকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। হিনা রব্বানি ২০১১ থেকে ২০১৩ সাল মেয়াদে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by