বাংলাদেশ

পুলিশ হেডকোয়ার্টারে জামায়াতের প্রতিনিধিদল

  প্রতিনিধি ২৪ জুলাই ২০২৩ , ৬:১৮:৫৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) কার্যালয়ে গিয়ে সমাবেশের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধিদলের সদস্যরা। আজ সোমবার বিকেলে পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল আইজিপির কার্যালয়ে যায়।

জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের প্রচার ও মিডিয়া বিভাগ পরিচালক আশরাফুল আলম ইমন এ তথ্য জানান।

আশরাফুল আলম ইমন বলেন, জামায়াতের কেন্দ্র থেকে ঘোষিত কর্মসূচি আগামী ২৮ ও ৩০ জুলাই দেশব্যাপী বিক্ষোভ মিছিল এবং ১ আগস্ট ঢাকায় সমাবেশে সহযোগিতার আবেদন নিয়ে আজ বিকেল ৫টায় আইজিপি কার্যালয়ে যায়ে একটি প্রতিনিধিদল।

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট এস এম কামাল উদ্দিনের নেতৃত্বে প্রতিনিধিদলে আরও ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট গোলাম রহমান ভুইয়া, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দীন ভুইয়া, অ্যাডভোকেট রেজাউল করিম খন্দকার ও অ্যাডভোকেট মুজাহিদুল ইসলাম।

এর আগে জামায়াতের এই নেতা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতাদের ও ওলামায়ে কেরামের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে আগামী ২৮ জুলাই দেশের বিভাগীয় শহরে এবং ৩০ জুলাই জেলা শহরে বিক্ষোভ মিছিল এবং ১ আগস্ট রাজধানীতে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াত।

Powered by