রংপুর

প্রাণের চুক্তিবদ্ধ কৃষক পর্যায়ে বোরো ধানের বীজ বিতরণ

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ৫:১০:৫৯ প্রিন্ট সংস্করণ

প্রাণের চুক্তিবদ্ধ কৃষক পর্যায়ে বোরো ধানের বীজ বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রান গ্রুপের চুক্তিবদ্ধ কৃষক পর্যায়ে বোরো ধানের বীজ বিতরণ ও আমন ধান সংগ্রহ ২০২৩এর শুভ উদ্বোধন করা হয়েছে।

৩০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার রাঙ্গামাটি বঙ্গ মিলার্স এ প্রান এগ্রো বিজনেস এর আয়োজনে প্রানের চুক্তিবব্ধ কৃষক পর্যায়ে বোরো ধানের বীজ বিতরণ ও আমন ধান সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে প্রাণ গ্রুপের ফুলবাড়ীর জেনারেল ম্যানেজার মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রাণ গ্রুপ বিএমএল কার্যনির্বাহী পরিচালক নাসের আহমেদ, প্রাণ গ্রুপ বিবিএল কার্যনির্বাহী পরিচালক ইঞ্জিঃ অনিমেষ সাহা ও প্রাণ গ্রুপ বিবিএল প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জি: এস এম মোস্তাক আফজাল বাবু। এসময় প্রান কোম্পানীর সকল কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা বলেন, প্রান কোংঃ অরগানিক ভিত্তিতে দিনাজপুর এলাকায় ধান চাষ শুরু করেছে । এবার ৭০০ একর জমিতে ৯০০ কৃষকের মাঝে বোরো ধান বীজ বিতরণ ও উৎপাদিত আমন ধান ন্যায্য মুল্যে সংগ্রহ শুরু করা হলো । এ বছর আনুমানিক ২০ হাজার টন ধান সংগ্রহ করা হবে। দিন দিন উৎপাদন এবং সংগ্রহের পরিমান বৃদ্ধি করা হবে আমরা দেশের চালের চাহিদা মিটিয়ে প্রায় ১৫০ টি দেশেও চাল রফতানি করছি ।

আরও খবর

Sponsered content

Powered by