দেশজুড়ে

ফটিকছড়িতে ৪১ হাজার পরিবারকে আর্থিক অনুদান

  প্রতিনিধি ৩ মে ২০২১ , ৭:১০:৩১ প্রিন্ট সংস্করণ

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ পরিবহণ শ্রমিক, দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ৪১ হাজার ১৯ পরিবারকে আর্থিক অনুদান ও মানবিক সহায়তা হস্তান্তর করেছেন স্থানীয় এমপি এবং ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

 

গতকাল সোমবার দুপুরে ফটিকছড়ি উপজেলা পরিষদ মাঠে এবং ২টি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে এক যোগে এ সহায়তা আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুদান ও মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যাম ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌর মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌর মেয়র এসএম সিরাজুদ্দৌলার লাফ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নাভিল চৌধুরী, ফটিকছড়ি থানার ওসি মোঃ রবিউল ইসলাম, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ প্রমূখ।

পরে সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি, উপজেলা করোনা মনিটরিং কমিটি এবং উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রমজান ও ঈদে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সংশ্লিষ্টদের প্রতি কঠোর নির্দেশনা প্রদান করেন।

পরে তিনি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সেতু হাতিরপুল পরিদর্শন করে দ্রুত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে জনদুর্ভোগ লাগবে নির্দেশনা দেন।

 

আরও খবর

Sponsered content

Powered by