ময়মনসিংহ

বকশীগঞ্জে কিশোরী অপহরণ করার অভিযোগ

  প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ৬:০৯:২০ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুুর)প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পশ্চিমনামাপাড়া থেকে ১৩ বছর বয়সী এক কিশোরী অপহরণ হয়েছে। অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে এব্যাপারে বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
কিশোরীর পিতা সোহেল মিয়া অভিযোগ করে বলেন, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী। মাদ্রাসায় যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে পুরান টুপকারচর গ্রামের বখাটে আনু মিয়া আমার কিশোরী মেয়েকে উত্তক্ত করতো।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, জামালপুরের বকশীগঞ্জ পৌর শহরের পশ্চিম নামাপাড়ার সোহেল মিয়ার ১৩ বছর বয়সী মাদ্রাসা পড়ুয়া মেয়ে ৩০ অক্টোবর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে তার মায়ের সাথে ঘর থেকে বের হয়। বের হওয়ার পরেই মা মোরশেদা খাতুন ও মেয়েকে জিম্মি করে সিএনজি যোগে বকশীগঞ্জ উপজেলার পুরান টুপকারচর গ্রামের আনু মিয়া(৩৫) অন্যাদের সহায়তায় ওই কিশোরীকে অপহরণ করে। এর পর থেকেই অপহরণকারী আনু মিয়া ও অপহৃত কিশোরী নিখোজঁ রয়েছে। ঘটনার ৪৮ ঘন্টা পর ১ নভেম্বর দিবাগত রাতে বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন কিশোরীর বাবা সোহেল মিয়া। ওই অভিযোগে অপহরক আনু মিয়ার বাবা আব্দুল আলী(৬৫)কেও আসামী করা হয়েছে। এব্যাপারে অভিযোগকারী সোহেল মিয়া জানান, ঘটনার পর বিষয়টি আনু মিয়ার বাবা আব্দুল আলীকে অবহিত করা হয়। আব্দুল আলী আমার কন্যাকে ফেরত দেওয়ার নামে টালবাহনা করতে থাকে। তাই থানায় অভিযোগ দিতে কিছুটা বিলম্ব হয়েছে।
অভিযুক্ত আনু মিয়ার বাবা আব্দুল আলী জানান, বিগত তিন মাস ধরে আমার ছেলে আমার বাড়ী থেকে চলে গেছে। তার পরেও আমি তার মোবাইলে চেষ্টা করেছি। আনু মিয়ার মোবাইল বন্ধ থাকায় মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়নি।
এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান লিখিত অভিযোগ পাওয়া গেছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by