ময়মনসিংহ

বকশীগঞ্জে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৬:১৭:৪৬ প্রিন্ট সংস্করণ

jamalpur

বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি, এই শ্লোগানকে সামনে রেখে মাদক, জুয়া, ইভটিজিং,বাল্যবিবাহ, অশ্লীলতা, সন্ত্রাস এবং জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জামালপুরের বকশীগঞ্জে বিট পুলিশিং ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরের বকশীগঞ্জ থানা পুলিশের আয়োজনে খয়ের উদ্দিন ফাযিল মাদ্রাসায় হলরুমে বিট পুলিশিং ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপি,এম। বিশেষ অতিথি বক্তব্য,রাখেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী,উপজলা আ’লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল,জামালপুরের জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন,খয়ের উদ্দিন সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল রফিকুল ইসলাম,পৌর প্যানেল মেয়র মিজানুর রহমান,বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, মসজিদের ইমাম মহিত হাসান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বকশীগঞ্জ থানার উপ পরিদর্শন তারেক মাসুদ। এসময় মাদ্রাসায় শিক্ষক শিক্ষার্থী, মসজিদের ইমাম ও সুধী জনেরা উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম বলেন, বিট পুলিশিং এর প্রধান উদ্দেশ্য জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া। সাধারণ মানুষ এবং পুলিশের মধ্যে সেতুবন্ধন তৈরি করা। এ সময় তিনি সবার সহযোগিতা কামনা করেন।  

আরও খবর

Sponsered content

Powered by