ঢাকা

বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন সাময়িকভাবে বন্ধ

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২১ , ৯:৫২:২৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

করোনা মহামারির সক্রমণ বেড়ে যাওয়ার কারণে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স দর্শনার্থীদের পরিদর্শন সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার (০১ এপ্রিল) থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল্লাহ। তাই দর্শনার্থীদের এ সময়ে সমাধি সৌধ কমপ্লেক্সে প্রবেশ না করতে অনুরোধ করা হয়েছে।

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সের সহকারী কিউরেটর নুরুল ইসলাম জানান, গণপূর্ত অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শনার্থী প্রবেশে আগামীকাল ১ এপ্রিল থেকে সাময়িকভাবে বন্ধ রাখা হবে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত ১৮ দফা বাস্তবায়নে আমরা কাজ করছি। জনসমাগম এড়াতে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সসহ বিভিন্ন জন গুরুত্বপূর্ণ স্থানে মানুষের চলাচল সীমিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং আমরা সে অনুযায়ী কাজ করে যাচ্ছি।

আরও খবর

Sponsered content

Powered by