রাজশাহী

বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২০

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২৩ , ৭:২৭:০১ প্রিন্ট সংস্করণ


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামে দুই যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মানিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ভুলি আকন্দ (৬৪)। সে নাটোরের সিংড়ার আদঘোলা গ্রামের মৃত আমজাদ আকন্দের ছেলে। আহতদের স্থানীয়রা ও পরে খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।
প্রত্যক্ষদর্শী ও বাসযাত্রীরা জানান, ঢাকা থেকে রাজশাহীগামী হানিফ পরিবহন ও নাটোর থেকে সিরাজগঞ্জগামী রতœা পরিবহনের দ্ইুটি বাসের মুখোমুখি সংঘর্ষের পর বাস দুইটি ঘুরে পাশের খাদে নেমে যায়। এতে দুই বাসের যাত্রীরা আহত হলে তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় এবং বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর আহত রতœা পরিবহনের বাসযাত্রী ভুলি আকন্দের মৃত্যু হয়।
হানিফ পরিবহনের বাসযাত্রী আবু হাশেম জানান, তাদের বাসটি (হানিফ পরিবহন) অপর একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা রতœা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, বাস দুইটি জব্দ করা হয়েছে ও আহতদের চিকিৎসার ব্যাপারে সার্বক্ষণিক খোঁজ রাখা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by