দেশজুড়ে

বড়াইগ্রামে পৌর মেয়রকে মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৭:০৬:০১ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে পৌর মেয়রকে মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর বৃন্দ। 

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে পৌর সভাকক্ষে  সকল ওয়ার্ড  কাউন্সিলরের ব্যানারে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় প্যানেল মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ বলেন, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ঈমান আলীকে পৌর মেয়র লাঞ্চিত করেছে এমন অভিযোগ তুলে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও কয়েকটি মিডিয়াসহ ফেসবুকে একটি পক্ষ প্রচার করছে। যা মিথ্যা ও অপবাদমূলক। এর ফলে পৌর মেয়র কেএম জাকির হোসেনের মর্যাদা ক্ষুন্ন হয়েছে। ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মাসুদ বলেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর উপজেলা সাধারণ সম্পাদক ও স্থানীয় বিএনপি’র সুপরিচিত কর্মী পৌর কাউন্সিলর ঈমান আলী নিজেকে আওয়ামী লীগের কর্মী দাবী করে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে মেয়র কেএম জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট কথা বলেছেন। 

কাউন্সিলর দুলাল হোসেন বলেন, স্থানীয় এমপি’কে খুশী করতে কাউন্সিলর ঈমান আলী এই ঘৃণ্য পথ বেছে নিয়েছেন। আমরা এর প্রতিবাদ করছি। 

এ বিষয়ে কাউন্সিলর ঈমান আলী বলেন, শুধু এইটুকু বলবো আমি রাজনীতির শিকার। তবে এ ঘটনার পর আমি আওয়ামীলীগে যোগদান করেছি।

পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, ঈমান আলী রাজনীতির শিকার হয়ে আমার বিপক্ষে যে অপপ্রচার চালিয়েছে তাতে আমি ক্ষুদ্ধ নই তবে মানসিকভাবে আহত হয়েছি। আশা করি সে তার ভুল বুঝতে পারবে।

আরও খবর

Sponsered content

Powered by