দেশজুড়ে

বড়াইগ্রামে বিশাল সংবর্ধনায় কাঁদলেন সংরক্ষিত এমপি মুক্তি

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৪ , ৫:০১:২০ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে বিশাল সংবর্ধনায় কাঁদলেন সংরক্ষিত এমপি মুক্তি

নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের এমপি ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি নিজ এলাকায় আসলে নেতা-কর্মীসহ হাজার হাজার জনগণ বিশাল সংবর্ধনা প্রদান করেন। রোববার বিকেলে নাটোর সীমান্ত গুরুদাসপুরের কাছিকাটা এলাকায় পৌঁছালে দুই সহস্রাধিক মোটরসাইকেল সহ গাড়ির বহর তাকে স্বাগত জানায়।

পরে গুরুদাসপুর হয়ে বড়াইগ্রামের পৌঁছালে হাজার হাজার মানুষ তাকে স্বাগত জানায় এবং ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনায় জনস্রোত দেখে আবেগ আপ্লুত হয়ে কাঁদলেনও তিনি। অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাবেক ৫ বারের এমপি ও বার বার নির্বাচিত (সাবেক) জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক আব্দুল কুদ্দুস এর একমাত্র কন্যা।

তিনি বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও নাটোর জেলা আ.লীগের সদস্য। তিনি ১২তম জাতীয় সংসদের ৩০৮-সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। বিকেল সাড়ে ৫টায় উপজেলার বনপাড়া বাইপাস চত্বরে পৌঁছানোর পর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলের মালা ও পাপড়ি ছিটিয়ে স্বাগত জানায়।

এ সময় এমপি মুক্তির সাথে তার ছোট ভাই নাটোর জেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস উপস্থিত ছিলেন। এমপি মুক্তি ও অন্যান্য সকল নেতৃবৃন্দ বাইপাস চত্বরে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করে ও বঙ্গবন্ধুর পরিবারের সকল নিহতের স্মরণে একমিনিট নীরবতা পালন করে। সন্ধ্যার পর বনপাড়াস্থ ডা. আয়নুল হক চত্বরে উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও অরাজনৈতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দ ফুল ও ক্রেস্ট দিয়ে এমপি মুক্তি’কে শুভেচ্ছা জানান ও সংবর্ধনা দেন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বনপাড়া পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বনপাড়া পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by