ঢাকা

শ্রীপুরে শারীরিক প্রতিবদ্ধী রুবেলের সন্তানের পাশে দাঁড়ালেন নারী সাংসদ টুসি

  প্রতিনিধি ৯ মে ২০২১ , ৭:২৬:৩৬ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে কিস্তির টাকা পরিশোধের চাপে বিষপাণে আত্মহননকারী শারীরিক প্রতিবদ্ধী রুবেল মিয়ার তিন শিশু সন্তানের জন্য, ঈদ উপহার পৌঁছে দিয়েছেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সাংসদ ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা রুমানা আলী টুসি (এমপি)।

রোববার ( ৯ মে) শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাকিরুল হাসান জিকুর মাধ্যমে মো. রুবেল মিয়ার তিন সন্তানের জন্য ঈদ সামগ্রী তার নিজ বাড়ি ডোমবাড়িচালা গ্রামে পৌঁছে দেন। ঈদ সামগ্রীর মধ্যে চাউল, ডাল,আলু,সয়াবিন তৈল, সেমাই, চিনি,দুধ, নুডলস, সাবান, হুইল পাওডার ও তিন শিশুর জন্য জামাকাপড়।

ছাত্রলীগ নেতা জিকু বলেন, অধ্যাপিকা রুমানা আলী টুসির পক্ষ থেকে শারীরিক প্রতিবদ্ধী রুবেল মিয়ার তিন শিশু সন্তানের জন্য ঈদ সামগ্রী নিয়ে এসেছি। তিনি আরোও জানান, সাংসদ এই তিন শিশুর জন্য সব সময় সহযোগিতা আশ্বাস দিয়েছেন। তাদেরকে লেখাপড়া করিয়ে মানুষের মত মানুষ করতে যত ধরণের সহযোগিতা প্রয়োজন, সব ধরণের সহযোগিতা করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত শনিবার (২ মে) বিকেলে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা গ্রামের নিজ বাড়িতে বিষপাণে আত্মহত্যা করেন শারীরিক প্রতিবদ্ধী রুবেল । নিহত রুবেল ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
নিহতের স্ত্রী সেলিনা খাতুন জানায়, সাংসারিক বিভিন্ন অভাব অনটনের জন্য আমার স্বামী জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকার পিদিম ফাউন্ডেশন থেকে ২২ হাজার টাকা ঋণ উত্তোলন করেন। করোনা প্রাদুর্ভাবের কারণে সংসারের আয় না থাকায় যথা সময়ে কিস্তির টাকা পরিশোধ করতে পারছিলেন না। কিন্তু সমিতির লোকজন কিস্তির পরিশোধের জন্য আমার স্বামীকে তাগিদ দিতে থাকে। ঋণের টাকার চাপেই রুবেল মিয়া বিষপাণে আত্মহত্যা করেছে

আরও খবর

Sponsered content

Powered by