রংপুর

বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুরা ভালো আছেন: এ.এইচ মাহমুদ আলী এমপি

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২১ , ৮:২২:২৭ প্রিন্ট সংস্করণ

চিরিরবন্দর ( দিনাজপুর) প্রতিনিধি :

অশুভ শক্তিকে বিনাশ করে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় চাইতেন বাংলাদেশ হবে একটি ধর্মনিরপেক্ষ দেশ। যেখানে প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তার ধর্মকর্ম পালন করতে পারবে। কেউ কারও ধর্মীয় আচার পালনে বাধা দেবে না।

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সোমবার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর অনুদান ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পরারষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সেই অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যেই তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে বাংলাদেশ অতীতের অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি অসাম্প্রদায়িক ও শান্তিপূর্ণ অবস্থানে রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট এর সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান জোতিষ চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লায়লা বানু, উপজেলা আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বাবু সুণীল কুমার শাহ্, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, খানসামা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বাবু গোবিন্দ চন্দ্র রায় প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

Powered by