রাজশাহী

বাগাতিপাড়ায় বাজারে হামলা-লুটপাটের প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ৯ মে ২০২৩ , ৬:৫৪:৩৬ প্রিন্ট সংস্করণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :

নাটোরের বাগাতিপাড়ায় কৈপুকুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্কুল ছাত্র ও শিশুদের খেলা নিয়ে দুই গ্রামবাসীর মাইকিং করে মারামারির জেরে বাজারে হামলা ও একটি টেলিকম সেন্টারে লুটপাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয়রা।

মঙ্গলবার সকালে মাঝপাড়া বাজার কমিটির আয়োজনে ওই বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাজার কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান বুলবুল’র সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।

জানা গেছে, শুক্রবার বিকেলে স্কুল মাঠে ছাত্র-শিশুদের খেলা নিয়ে চরপাড়া ও কৈপুকুরিয়া গ্রামবাসীর মধ্যে মারামারি হয়। বিষয়টি নিয়ে সঙ্গে সঙ্গে দুই গ্রামের মুরব্বিদের মাধ্যমে শনিবার বিকেলে আপোষ বৈঠক করার সিন্ধান্ত নিয়ে সকলে বাড়ি ফিরে যায়। হঠাৎ করে কাফুরিয়া চরপাড়ার বাসিন্দারা একত্রিত হয়ে ঘটনার দিন রাত সোয়া ১১টার দিকে স্থানীয় মাঝপাড়া বাজারে এসে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় বাজারের সকল দোকান বন্ধ থাকলেও কাউসার টেলিকম নামে একটি মোবাইল ব্যাংকিং’র দোকান খোলা ছিল। হামলাকারীরা বাজারে বৃহত এই ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ফ্রিজ, মোটর সাইকেল ভাংচুর করে দুটি দামী মোবাইল ও মোবাইল ব্যাংকিং’র নগদ দুই লাখ টাকা নিয়ে চলে যায়। এ সময় বাঁধা দেয়ায় হামলাকারীরা দোকান মালিক কাউসার আলী ও তার ভাই আল-আমিনকে বেধড়ক মারপিট করে চলে যায়। এ ঘটনায় শনিবার রাতে ব্যবসায়ী কাউসার আলী বাদী হয়ে কাফুরিয়া চরপাড়ার মাসুদ রানা ও জাহাঙ্গীর হোসেনসহ ৩৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১২০জনের নামে বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত মাসুদ রানা সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি। বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিউল আযম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন অভিযুক্তরা জামিনে আছেন।

আরও খবর

Sponsered content

Powered by