দেশজুড়ে

বা‌গেরহা‌টে অসচ্ছল শিক্ষার্থীদের মা‌ঝে স্কুলব‌্যাগ বিতরণ

  প্রতিনিধি ১৯ মার্চ ২০২৪ , ৫:৫৩:৩২ প্রিন্ট সংস্করণ

বা‌গেরহা‌টে অসচ্ছল শিক্ষার্থীদের মা‌ঝে স্কুলব‌্যাগ বিতরণ

বা‌গেরহা‌টে অসচ্ছল পি‌ছি‌য়ে পড়া শিক্ষার্থী‌দের মা‌ঝে স্কুলব‌্যাগ বিতরণ করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার-কোডেকের আয়োজনে বা‌দেকাড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন বাগেরহাটের জেলা প্রশাসক মো খালিদ হোসেন।

এ সময় অন‌্যান‌্যদের মধ্যে বক্ত‌ব‌্য দেন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুজ্জামান, উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষা কর্মকর্তা রুহুল কদ্দুস তালুকদার, কাড়াপাড়া অফিস চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, বাগেরহাট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শেখ আজমল হো‌সেন, কোডেকের প্রকল্প সমন্বয়কারী সৈয়দ মাহবুবুর রহমান, রাগিব আহসান, জোনাল ম্যানেজার মাহবুব আলম প্রমুখ।

বক্তারা ব‌লেন, শিশু শিক্ষার্থীরা নতুন স্কুলব‌্যাগ হা‌তে পেয়ে আন‌ন্দিত হ‌য়ে‌ছে। এ‌তে ক্ষু‌দে শিক্ষার্থীরা তা‌দের লেখাপড়ায় উৎসাহ বাড়‌বে। অনুষ্ঠানে বা‌দেকাড়াপাড়া সরকারি প্রাথ‌মিক বিদ‌্যালয় ও খানজাহান আলী বা‌লিকা এ‌তিম খানার প্রাথ‌মি‌কের সকল শিক্ষার্থী‌র মা‌ঝে এই স্কুলব‌্যাগ বিতরণ করা হয়। কো‌ডে‌কের সিএসআর তহ‌বি‌লের আওতায় এ বছর প্রায় ১২০০ স্কুলব‌্যাগ বিতরণ করা হ‌বে।

আরও খবর

Sponsered content

Powered by