দেশজুড়ে

বাগেরহাটে দীঘি থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ৫:১১:২২ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে দীঘি থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

বাগেরহাটের  হযরত খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি থেকে তিনদিন ধরে নিখোঁজ থাকা ভ্যানচালক পোল্লাদ দাসের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাগেরহাটের কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ দাসের ছেলে ভ্যানচালক পোল্লাদ দাস তিনদিন আগে বাড়ি থেকে ভ্যান নিয়ে নিখোঁজ হয়।

এ ঘটনায় কচুয়া থানায় নিখোঁজের সাধারণ ডায়রি করে পোল্লাদ দাসের পরিবার। হযরত খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি থেকে একটি মরদেহ উদ্ধারের খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে মরদেহটি পোল্লাদ দাসের বলে শনাক্ত করেন। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর দুপুরে শহরতলীতে হযরত খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এর পরপরই তিন দিন ধরে কচুয়া থানায় সাংদিয়া গ্রামের নিখোঁজ থাকা ভ্যান চালক পোল্লাদ দাসের পরিবারের সদস্যরা এসে মরদেহটি পোল্লাদ দাসের বলে শনাক্ত করেন। তবে, মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by