দেশজুড়ে

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২৩ , ৭:৩৭:৩৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরে সোমবার বিকেলে ২১ আগষ্টের গ্রেনেড হামলাকারিদের বিচার দ্রুত বাস্তবায়নের দাবিতে উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে পৌর শহরের প্রাইম ব্যাংকের সামনে উপজেলা আওয়ামিলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জনাব রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি জাকির হোসেন নোমান, সাধারণ সম্পাদক আবু সাইদ জুটন, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, তানভীর হায়দার চৌধুরী রিংকু, রফিকুল ইসলাম বাঙ্গালী, মেহেদী হাসান শিশির, সফিক খাঁন,মোঃ ইউছুপ,ভি পি আলমগীর,কামরুল হাসান রাসেল সহ আরো অনেকে। 

সভা শেষে উপস্থিত সবাই মিছিল নিয়ে পৌর শহরের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে। 

এছাড়াও

বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ। সোমবার (২১ আগস্ট) বিকালে এ কর্মসূচি পালিত হয়। বাগেরহাট রেলরোড় দলিয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: ফরিদ উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড: ভুইয়া হেমায়েত উদ্দিন। সমাবেশের পূর্বে একটি বিক্ষেভ মিছিল বাগেরহাট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী
অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

আরও খবর

Sponsered content

Powered by