দেশজুড়ে

বাগেরহাট-৪ আসনে ৩৩ কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৫:০২:৫৬ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট-৪ আসনে ৩৩ কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত

বাগেরহাট-৪ আসনের শরণখোলা উপজেলার ৩৩ টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারী-পূরুষ, বষস্ক, প্রতিবন্ধসহ সাধারণ ভোটাররা লাইনে দাড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শরণখোলা প্রেসক্লাবের সাংবাদিকরা সকাল থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের বিষয়টি প্রত্যক্ষ করেন। এসময় তারা বিভিন্ন কেন্দ্রের এজেন্টদের কথা বলে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের হচ্ছে বলে নিশ্চিত হন। দুপুর ১টায় শরণখোলা সরকারি কলেজ কেন্দ্র কথা হয় নৌকার প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সাথে।

তিনি এসময় সাংবাদিকদের জানান, বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটরদের উপস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, শরণখোলা-মোরেলগঞ্জের সাধারণ মানুষ নিজ উদ্যোগে উৎসবমুখর প্ররিবেশে ভোট দিচ্ছে। এছাড়া সকল প্রার্থীর এজেন্টরা সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করেছেন। আমার মনে হচ্ছে উন্নয়নের কারনে শেখ হাসিনার প্রতি মানুষের যে আস্থা তাতে বিপুল ভোটের ব্যবধানে নৌকা বিজয়ী হবে।

বাংলাদেশ সাংস্কৃতিক জোটের ছড়ি প্রতিকের প্রার্থী মোহাম্মদ বদরুজ্জামন রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল কেন্দ্র পরিদর্শনকালে বলেন, সব কেন্দ্রেই শান্তিপূর্ণ এবং স্বতস্ফুর্ত ভাবে ভোট গ্রহন হয়েছে। কোথাও কোন অনিয়ন আমার চোখে ধরা পড়েনি।
বিএনএম দলের নোঙ্গর প্রতীকের প্রার্থী রেজাউল আসলাম রাজু বলেন, সাধারণ মানুষ নির্ভিগ্নে ভোট দিয়েছেন। ভোটরদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাধ জানান। সহকারি রিটানিং অফিসার ও শরনখোলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, সর্বত্র শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শরণখোলার ৩৩ কেন্দ্রে শতকরা ৫৭ দশমিক ৭৮ ভাগ ভোট পড়েছে। মোট ৯৯৫৬১ ভোটারের মধ্যে থেকে ৫৭ হাজার ৫২৯ ভোট কাস্টিং হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by