দেশজুড়ে

বানিজ্য মেলায় মিনিস্টার’র প্যাভিলিয়ন পরিদর্শন করেন প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ২:৩০:৪৩ প্রিন্ট সংস্করণ

রাজধানী ঢাকায় ২৮ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হয়েছে। গতকাল রবিবার ২১ জানুয়ারি রাজধানীর সন্নিকটে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী এক্সিবিশন সেন্টারে এই মেলার উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন প্যাভিলিয়নের পাশাপাশি মিনিষ্টার এর প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

এ সময় তিনি মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও তার জেষ্ঠ পুত্র – আল আকসা তানজিম খানের সাথে কথা বলেন ও মিনিস্টার প্যাভিলিয়ন ঘুরে ঘুরে দেখেন, অনেকটা সময় দিয়ে প্রত্যকটি পণ্য দেখেন এবং এসব পণ্যের বিশেষ প্রশংসা করেন। সে সময় তিনি মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে মিনিস্টার এর অগ্রগতি দেখে অভিভূত হন। বিশেষ করে মিনিস্টার ব্র্যান্ডের টিভি , ফ্রিজ, এয়ার কন্ডিশনার, হোম এ্যাপ্লায়েন্সেস, হিউম্যান কেয়ার পন্যসমূহ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।এসকল পণ্য রপ্তানির ব্যাপারে তাগিদ দেন।
এসব পণ্য উৎপাদনে উদ্যোক্তাদের প্রতি ও দেশের ইলেকট্রনিক্স খাতের প্রশংসা করেন ।
মিনিষ্টার মাইওয়ান গ্রুপের বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য দেখে সন্তোষ প্রকাশ করেন ও শিল্প খাতে আগামীতে বিনিয়োগ বাড়াতে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সময় মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি গণমাধ্যমকে বলেন, দেশীয় ইলেকট্রনিক্স পণ্যোর বাজার দিন দিন অগ্রসর হচ্ছে, মিনিস্টার ইলেকট্রনিক্স সব সময় চেষ্টা করে মানুষের সাধ্যোর মধ্যে সর্বোচ্চো গুন সম্পন্ন পন্য সরবারহ করতে, বানিজ্য মেলা উপলক্ষে মিনিষ্টার ইলেকট্রনিক্স এর পন্যোর উপর রয়েছে বিশেষ মূল্যছাড়, আশা করি এই বানিজ্য মেলায় ক্রেতা ও দর্শনার্থীরা এসে হতাশ হবেন না। 
প্রধানমন্ত্রীর মিনিস্টার গ্রুপের স্টল পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান ( সালমান এফ রহমান) এমপি,বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইস‌লাম টিটু‌ এমপি, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান 
জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ, ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মাহবুব আলমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। মিনিষ্টার কর্তৃপক্ষ জানিয়েছে ২১ শে জানুয়ারি গতকাল রবিবার থেকে শুরু হওয়া ২৮ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৪১, ৪৪ও ৪৫ নং স্টলে মিনিষ্টার এট সকল ইলেকট্রনিক্স পণ্য ও হিউম্যান কেয়ার পন্যসমূহ বিশেষ ছাড়ে পাওয়া যাবে।

আরও খবর

Sponsered content

Powered by