দেশজুড়ে

শিশু ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার 

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৬:১৭:৪৩ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে ধর্ষণের অভিযোগে আ.লীগের সভাপতি গ্রেফতার

বান্দরবানের  রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির  ব্যংছড়ি পাড়ায় ১২ বছরের  এক উপজাতি শিশুকে ধর্ষণের অভিযোগে বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৪ টায় রোয়াংছড়ি সদর ইউপি শাখার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি চসই প্রু মারমা কে গ্রেফতার করেছে রোয়াংছড়ি থানা পুলিশ,বিষয়টি নিশ্চিত করেন রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম।

তিনি জানান ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছি তবে আগামীকাল প্রয়োজনীয় স্বাস্থ্য পরিক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে,তিনি আরো জানান ভিকটিমের বড় ভাই বাদি হয়ে থানায় মামলা করেছে।

ধর্ষণের শিকার শিশুর পরিবারের সুত্রে জানাযায় বুধবার  (৬ ডিসেম্বর) দুপুরে   রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির ৪ নং ওয়ার্ড ব্যংছড়ি পাড়ার স্থানীয় আওয়ামীলীগ নেতা ভিকটিম উপজাতি শিশুটিকে ধর্ষণ করে।

শিশুটি বর্তমানে ব্যংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।তার বাবা মৃত এবং তার মা মানসিকভাবে সম্পূর্ণরূপে ভারসাম্যহীন।

ধর্ষণকারী চসই প্রু মারমা একই পাড়ার বাসিন্দা হওয়ার সুবাদে দীর্ঘ তিন থেকে চার মাস যাবত পালাক্রমে শিশুটিকে ধর্ষণ করে আসছিলো বলে ভিকটিম সূত্রে জানা যায়।

পরে ভিকটিম  ঘটনাটি তার বড় ভাই কে অবগত করলে৷ বিষয়টি জানাজানি হয়।এবং ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে রোয়াংছড়ি থানা পুলিশ অভিযুক্ত চসই প্রু মারমা (৪৫) কে গ্রেফতার করে।

এ বিষয়ে রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি চহ্লা মং মারমা ধর্ষণের বিষয়টি শুনেছি সে দোষি প্রমানিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 উল্লেখ্য অভিযুক্ত ধর্ষক চসই প্রু মারমা ব্যক্তিগতভাবে বিবাহিত, সে এক ছেলে এবং এক কন্যা সন্তানের জনক।

পেশায় একজন মুদি দোকানী এবং পাশাপাশি  রোয়াংছড়ি সদর ইউপি শাখার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছে।

Powered by