দেশজুড়ে

বান্দরবান পৌর এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৪ , ২:৫৭:২১ প্রিন্ট সংস্করণ

বান্দরবান পৌর এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড

বান্দরবান জেলা সদরের পৌরসভার ৪নং ওয়ার্ডের ডিসি বাংলোর বিপরীত পার্শ্বের রাস্তায় মাস্টার ছোটনের টিন সেডের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার (২৮ এপ্রিল) রাত ৮.৪০ এর দিকে আগুনের সূত্রপাত ঘটে আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে আশেপাশে।

অগ্নিকাণ্ডে আক্রান্ত বাড়ির পাশে এনআরবিসি ব্যাংকের বিল্ডিং এবং সনি শো-রুমের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।তাৎক্ষণিক স্থানীয় জনসাধারণ ফায়ার সার্ভিস এ বিষয়টি জানালে বান্দরবান ফায়ার সার্ভিস এর সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী, এর নেতৃত্বে ফায়ার সার্ভিস টিম এবং স্থানীয়দের সহযোগিতায় প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস এর সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী জানান আগুন নিয়ন্ত্রণে এসেছে। তার পরেও আমরা আশপাশের বাড়ি ও দোকানের দেয়ালে পানি ছিটিয়ে তাপমাত্রা কমানোর চেষ্টা করছি। প্রাথমিক ভাবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে বলতে পারছি না। সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসলে জানাতে পারবো।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় কোন প্রাণ নাশের ঘটনা ঘটেনি, প্রাথমিকভাবে বাসাবাড়ি ও দোকানের মালামাল সহ ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাৎক্ষণিক ভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বান্দরবান পৌরসভার পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক। এসময় সকলকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by