চট্টগ্রাম

বাবুল আক্তারের জামিন খারিজ

  প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ৫:৪৮:৫৫ প্রিন্ট সংস্করণ

বাবুল আক্তারের জামিন খারিজ

সাবেক পুলিশ কর্মকর্তা (এসপি) বাবুল আক্তার নিজের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে (নটপ্রেস) খারিজ করেছেন হাইকোর্ট।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি এসএম কুদ্দুজ্জামান ও বিচারপতি শাহেদ নুর উদ্দীনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন। অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী মুনসুরুল হক চৌধুরী ও আইনজীবী মোহাম্মদ শিশির মনির। আর রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত চ্যাটার্জি বাপ্পী।

আইনজীবী শিশির মনির জানান, চট্টগ্রামের পাঁচলাইশে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। আবেদনটি এখন অন্য বেঞ্চে উপস্থাপন করা হবে। এর আগে গত ১৩ মার্চ বাবুল আক্তারসহ সাতজনের নামে অভিযোগ গঠনের আদেশ দেন চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালত।

আসামিরা হলেন বাবুল আক্তার, মোতালেব মিয়া ওরফে ওয়াসিম, আনোয়ার হোসেন, এহতেশামুল হক ভোলা, শাহজাহান মিয়া, কামরুল ইসলাম শিকদার মুছা ও খায়রুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by