ঢাকা

বালিয়াকান্দিতে মসজিদ-মন্দির ও খড়ের গাদায় আগুন

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২১ , ৮:১৬:১০ প্রিন্ট সংস্করণ

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ও বালিয়াকান্দি ইউনিয়নের ২টি মসজিদ, একটি মন্দির, ৪টি কুকুর হত্যা, ৫টি খড়ের ও ১টি পাটকাঠির গাদায় আগুন দেওয়ার ঘটনার রহস্য উন্মেচিত হয়েছে। এ ঘটনাটি ঘটিয়েছে নবাবপুর ইউনিয়ন বিলভরা গ্রামের আলমগীর হোসেন মোল্লার মানসিক ভারসাম্যহীন ছেলে তুষার আহম্মেদ মিম (২২)। আলমগীর হোসেন মোল্লা শুক্রবার থানা পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে স্বীকার করে বলেন, তার ছেলে মিম একজন মানসিক ভারসাম্যহীন রোগী। তাকে ইতিপুর্বে চিকিৎসা দেওয়া হয়েছে।

চিকিৎসা প্রদান করার পর কিছুদিন ভাল থাকলেও আবারও তার সমস্যা দেখা দিয়েছে। বৃহস্পতিবার রাতে নিজবাড়ীর পাশে মসজিদে আগুন দেওয়ার পর তাকে বাড়িতে আটকে রাখি। রাতে ঘরের দরজা ভেঙ্গে মধুখালী ফুফু বাড়ির উদ্দেশ্যে যাওয়ার সময় পথিমধ্যে মসজিদ ও বিভিন্ন খড়ের গাদায় আগুন দিয়েছে। তাকে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। খবর পেয়ে বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তারা দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) শেখ শরিফুজ্জামানসহ থানা পুলিশ ফোর্স নিয়ে উপস্থিত হই। সেখানে তদন্ত করে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আলমগীর মোল্লার মানসিক ভারসাম্যহীন ছেলে তুষার আহম্মেদ মিম এ ঘটনা ঘটিয়েছে বলে জানতে পারি। পরে এ ঘটনার রেশ ধরে আরো তথ্য উদঘাটনের জন্য বেরুলী বাজারে উপস্থিত হই।

সেখানে গিয়ে জানতে পারি তাদের নিজবাড়ীর নিকট মসজিদে আগুন লাগিয়েছে। পরে আলমগীর মোল্যার নিকট জিজ্ঞাসা করলে তিনি সত্যতা স্বীকার করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by