দেশজুড়ে

বিজয়নগর সাজ সজ্জায় রঞ্জিত গণপূর্তমন্ত্রীর সংবর্ধনায়

  প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৩১:৩০ প্রিন্ট সংস্করণ

বিজয়নগর সাজ সজ্জায় রঞ্জিত গণপূর্তমন্ত্রীর সংবর্ধনায়

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর বিজয়নগরে আগমন ও গণসংবর্ধনা উপলক্ষ্যে পথে পথে ব্যানার ফেস্টুন আর তোরণে সেজেছে রাস্তার দুপাশ। শুভেচ্ছা, অভিনন্দন আর স্বাগত জানিয়ে রং-বেরঙের ব্যানার- ফেস্টুন ছেয়ে গেছে বিজয়নগরের চারপাশ।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী উবায়দুল মোকতাদির চৌধুরী (এমপি) কে বরণ করতে বিজয়নগর উপজেলা এসব আয়োজন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর নতুন মন্ত্রিসভায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী নিযুক্ত হওয়ার পর শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৩ঘটিকায় নিজ নির্বাচনী এলাকা বিজয়নগর উপজেলা প্রথম সফর উপলক্ষ্যে গণপূর্তমন্ত্রীকে সংবর্ধনা দেওয়ার জমজমাট প্রস্ততি নেওয়া হয়েছে।

মন্ত্রীর আগমনে উপজেলা দলীয় সকল নেতা কর্মীসহ সাধারণ মানুষের আনন্দমুখর ও বিভিন্ন কাজে ব্যস্ত দেখা যাচ্ছে। প্রস্তুত করা হয়েছে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ। বণ্টন করা হচ্ছে দায়িত্ব পালনের ভলান্টিয়ার। শৃঙ্খলতা বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ স্থানীয় নেতা কর্মীদের।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মেহেদী হাসান খান (শাওন) বলেন, মাননীয় মন্ত্রী মহোদয়ের আগমনে ও মন্ত্রী হওয়ার প্রথম পদায়নে আমরা সকলেই আনন্দিত এবং প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, মন্ত্রী মহোদয়ের আগমনের সংবর্ধনার প্রস্তুতি নিয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে প্রশাসনের সকল কর্মকর্তা সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by