দেশজুড়ে

বিদ্যুতের খুঁটি পড়ে প্রাণ গেল কিশোরের

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৭:০৭:৫৬ প্রিন্ট সংস্করণ

বিদ্যুতের খুঁটি পড়ে প্রাণ গেল কিশোরের

রাজশাহীর পবা উপজেলায় বিদ্যুতের খুঁটি পড়ে তুহিন (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কিশোরেরর দাদি পারুল বেগম (৫৮) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে কর্ণহার থানার চানপুর বাকশৈল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কুমার দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে পল্লি বিদ্যুৎ সমিতির লোকজন বিদ্যুতের তারের ওপর থেকে গাছপালার ডাল অপসারণ করছিল। এ সময় একটি বড় গাছের ডাল তারের ওপর পড়ে। এতে তারে টান পড়ে তিনটি বৈদ্যুতিক খুঁটি পড়ে যায়। খুঁটি তিনটির একটি গিয়ে পড়ে শিশু তুহিন ও তার দাদি পারুল বেগমের ওপর। এ সময় তারা মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাদের দ্রুত হাসপাতালে নিয়ে গেলে তুহিনকে মৃত ঘোষণা করা হয়। পারুল বেগম রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, নিহতের স্বজনদের সঙ্গে কথা হয়েছে। তারা মামলা করলে নেওয়া হবে। মামলা না করলে একটি অপমৃত্যুর মামলা করে মরদেহ হস্তান্তর করা হবে।

রাজশাহী পল্লি বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক রমেন্দ্র চন্দ্র রায় বলেন, ‘বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তারের ওপর থেকে গাছের ডালপালা ছাঁটা হচ্ছিল। এ সময় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। তারা সবকিছু দেখছেন। কারও গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে।’

আরও খবর

Sponsered content

Powered by