ময়মনসিংহ

বীরাঙ্গনা সখিনা অ্যাওয়ার্ড পেলেন ১০ গুণীজন

  প্রতিনিধি ২৪ জুন ২০২৩ , ৫:১৮:২৭ প্রিন্ট সংস্করণ


 গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

শিল্পকলা, শিক্ষা, ভাষা ও সাহিত্যে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ ‘বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন  কবি নির্মলেন্দু গুণ ও অধ্যাপক যতীন সরকার সহ ১০ গুনীজন।
শনিবার (২৪জুন) দুপুরে ময়মনসিংহ জেলার  গৌরীপুর উপজেলা কৃষি অফিস সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠান  ইলেক্টোরাল কমিটির রির্টানিং অফিসার আজম জহিরুল ইসলাম অ্যাওয়ার্ড বিজয়ীদের নাম ঘোষণা করেন। অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি।
অ্যাওয়ার্ড বিজয়ী অন্যান্য গুণীজনরা হলেন- সাংবাদিকতা ও আলোকচিত্রে-  মোঃ আলতাব হোসেন, মোঃ বাবুল হোসেন, ফরিদ খান, হেমায়েত হোসেন, জীবন ইসলাম। গবেষণায়- ড. মোঃ মেহেদি মাসুদ। সমাজসেবায়- চিত্রনায়িকা রোজিনা ও এমএ মালেক।
বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সরকার জানান, বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও  গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি স্বরূপ ইলেক্টোরাল ভোটিং সিস্টেমের মাধ্যমে বিজয়ীদের মনোনীত করা হয়েছে। আজ ফলাফল  ঘোষণা করা হয়েছে। দ্রুত ক্রেস্ট ও সনদ বিতরণ করা হবে।
প্রসঙ্গত, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড’র উদ্যোগে ২০১২ সাল থেকে দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি স্বরূপ এই অ্যাওয়ার্ড চালু হয়। গৌরীপুরের মাওহা ইউনিয়নের কেল্লাতাজপুরের মুঘল দেওয়ান কন্যা ‘ ইতিহাস বিখ্যাত বীরাঙ্গনা সখিনার নামে এই সম্মান সূচক অ্যাওয়ার্ড।

আরও খবর

Sponsered content

Powered by