চট্টগ্রাম

বোয়ালখালীতে আগুনে নিঃস্ব দুই পরিবার

  প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২৩ , ৪:২৭:৫২ প্রিন্ট সংস্করণ

বোয়ালখালীতে আগুনে নিঃস্ব দুই পরিবার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় দুই পরিবারের চারটি বসতঘর আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী দুই পরিবারের দাবি। সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোয়ালখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের চরখিদিরপুর বড়ুয়া পাড়ায় এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় বড়ুয়া পাড়ার বাসিন্দা প্রভা বড়ুয়া(৫৫) ও কল্যাণী বড়ুয়া(৫০) নামের দুই পরিবারের চার বসতঘর আগুন লেগে পুড়ে যায়।

ঘটনার সুত্রপাত প্রসঙ্গে ক্ষতিগ্রস্থ কল্যাণী বড়ুয়া জানান, আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রান্নার কাজে থাকা অবস্থায় হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন ধরে উঠে এবং কিছু বুঝে উঠার আগেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। কোন রকম নিজেরা বের হতে পেরেছি। আমাদের সবকিছু পুড়ে নিঃস্ব হয়ে গেছি।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মুহাম্মদ সাহিদুর রহমান জানান, ঘটনাস্থলে আসার রাস্তা খুব দুর্গম ও সরু হওয়ার কারণে আমাদের ঘটনাস্থলে পৌঁছাতে একটু সময়ক্ষেপণ হয়েছে। তবে ৪৫ মিনিটের মধ্যে আমরা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এনেছি।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসহাব উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ৪টি বসত ঘর পুড়ে গেছে । এতে পরিবারগুলো ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছে ।

আরও খবর

Sponsered content

Powered by