চট্টগ্রাম

খাগড়াছড়িতে সেনাবাহিনী কর্তৃক শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ১:৫৬:১৮ প্রিন্ট সংস্করণ

খাগড়াছড়ি প্রতিনিধি:

পাবত্য চট্রগ্রাম ব্যুরোসেনাবাহিনীর খাগড়াছড়ির জেলার গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাই হচ্ছে দেশ প্রেম, দেশ রক্ষা ও জনগণের সেবা করা। ১৯৭২ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবতর্ন করেছেন।

রোববার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের মাঠে ৪ শতাধিক বিধবা, অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাটিরাঙ্গা সেনা জোন এ আয়োজন করে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি। নবাগত জোন কমান্ডার লে.কর্ণেল মো. মোহসীন হাসান ও গুইমারা রিজিয়নের জিটুআই মেজর মইনুল আলম ছাড়াও ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন এনডিসি, এএফডব্লিউসি বলেন,আমাদের মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে দেশপ্রেম, দেশ রক্ষা এবং জনগণের সেবা করা। আর এসব সেবামুলক কর্মকান্ডে সেনাবাহিনী বরাবরের মতো পাশে থাকবে।

আজকের এ দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করেন। জাতির পিতার সম্মানে সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান তিনি।

সেনাবাহিনীর দেয়া কম্বলে শীত নিবারণের কথা জানিয়ে শীত বস্ত্র নিতে আসা অনেকে জানিয়েছেন, সেনাবাহিনী সবসময় আমাদের সহযোগিতা করে আসছে তারই ধারাবাহিকতায় এই শীতেও সেনাবাহিনী কম্বল দিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে।এই কম্বলে আমার শীতের কষ্ট লাঘব হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by