রাজশাহী

বড়াইগ্রামে নিরাপদ আমের হাট নিশ্চিত করবে পুলিশ

  প্রতিনিধি ৬ জুন ২০২১ , ৮:৪৮:১৩ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে চাঁদামুক্ত নিরাপদ আমের হাট নিশ্চিত করবে পুলিশ সদস্যরা। আমের নিরাপদ উৎপাদন, আহরণ ও সুষ্ঠু বাজারজাতকরণে পুলিশ সর্বাত্মকভাবে পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

রোববার সকালে জেলার সবচাইতে বড় আমের হাট বড়াইগ্রামের আহমেদপুরে আম চাষি ও ব্যবসায়ীদের সাথে এক বিশেষ মত বিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এই অঙ্গীকার ব্যক্ত করেন। বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম, জোয়াড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং আম চাষি আবু হেনা মোস্তফা কামাল, আহমদপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম আসাদুজ্জামান, আহমেদপুর আম ব্যবসায়ী ও বাস স্ট্যান্ড সমিতির সভাপতি এসএম কামরুজ্জামান রউফ, পুলিশ পরিদর্শক আব্দুর রহিম, উপ-পরিদর্শক সামসুল ইসলাম, আনোয়ার হোসেন, সানোয়ার হোসেন, রবিউল ইসলাম প্রমুখ।

পুলিশ সুপার লিটন কুমার সাহা তার বক্তব্যকালে নিজের মোবাইল নম্বর প্রদান করে আম চাষী, ব্যবসায়ী ও আড়ৎদারদের প্রয়োজনে যোগাযোগ করার আহবান জানান। তিনি আম হাটের সকল ক্রেতা-বিক্রেতাকে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে আম কেনা-বেচা করার পরামর্শ দেন।

 

আরও খবর

Sponsered content

Powered by