চট্টগ্রাম

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:১৯:২১ প্রিন্ট সংস্করণ

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

চট্টগ্রামের চন্দনাইশে এগারো বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে আবদুর রশিদ (২২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া শিক্ষক আবদুর রশিদ চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডস্থ আররাহমাহ ইসলামিক একাডেমি হেফজখানা ও এতিমখানার শিক্ষক।

সে বাঁশখালি উপজেলার সরল ইউনিয়নের আবুল বশরের ছেলে বলে জানা যায়।বলাৎকারের ঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা বাদী হয়ে রবিবার সকালে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে ওই শিক্ষককে আটক করে চন্দনাইশ থানায় নিয়ে আসে পুলিশ।

বলাৎকারের শিকার ওই শিশুর পিতা জানান, “আমার ছেলে সৈয়দাবাদ আর-রাহমাহ ইসলামিক একাডেমির হেফজ বিভাগে পড়াশোনা করছেন। গত বৃহস্পতিবার মাদ্রাসার শিক্ষক আবদুর রশিদ তার কক্ষে ডেকে নিয়ে আমার ছেলেকে জোরপূর্বক বলাৎকার করে। পরে গতরাতে আমার ছেলে বাড়িতে গিয়ে তার মাকে সব কথা খুলে বলে।

পরে আমার ছেলের কথার প্রেক্ষিতে আমি বাদী হয়ে চন্দনাইশ থানায় মামলা দায়ের করি।”ব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক আবদুর রশিদ ঘটনার বিষয়টি শিকার করেছেন। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”

আরও খবর

Sponsered content

Powered by