দেশজুড়ে

মানবতার ফেরিওয়ালা বরগুনার পৌর মেয়র শাহাদাত

  প্রতিনিধি ২৩ জুন ২০২০ , ৩:২৮:০৬ প্রিন্ট সংস্করণ

মানবতার ফেরিওয়ালা বরগুনার পৌর মেয়র শাহাদাত

বরগুনা প্রতিনিধি : বরগুনার পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন করোনা ভাইরাস এর মাঝে পৌর এবং পুরো বরগুনা উপজেলাবাসীর জন্য দুর্যোগ মহামারীতে সারাক্ষণ  অক্লান্ত  পরিশ্রম করে  যাচ্ছে।

স্থানীয় জনপ্রতিনিধীরা যখন করোনার ভয়ে ঘরে অবস্থান করছেন ঠিক তখনই মেয়র শাহাদাত হোসেন কার বাড়িতে খাবার সংকট, কার বাড়িতে মানুষ না খেয়ে আছে তার বাড়িতে স্বেচ্ছাসেবক দিয়ে পুরো এক মাসের খাদ্য সামগ্রী যেমন চাল,ডাল,তৈল,চিনি,পেঁয়াজ,নিত্য প্রয়োজনীয় ৩০ কেজি  খাদ্যপণ্য পৌঁছে  দিচ্ছেন। আজ সকালে গ্রামের অসহায় মানুষের মাঝে ৩০ কেজির খাদ্রসামগ্রী পৌঁছে দিতে।

দেশের এই ক্লান্তিলগ্নে মেয়রের উপহার হাতে পেয়ে একজন অসহায় গরিব মানুষ কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আজ কতদিন ধরে মোর ঘরে চাউল, ডাইল মোডেও নাই, মোগো  মেয়রে খুব উপকার হরচে। আল্লাহ হ্যারে ভালো রাখো।

আরো একজন দিন মজুর বলেন, ভাই আজ কতদিন কাম কাইজ নাই, পোলা মাইয়া লইয়া খুব কষ্টে আল্লাম , এখন আল্লার হুকুম মেয়রেও একটা মানুষ দিয়া অনেক কিছু পাঠাইয়া দেছে মেয়রেরে আল্লাহ অনেকদিন বাচাইয়া রাখুক।

এ বিষয়ে বরগুনা পৌর মেয়র মোঃ শাহাদাত হোসেন বলেন, প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসের এই মহামারীতে সব মানুষের জন্য জীবন বাজী রেখে মানবতার পক্ষে  কাজ করে যাচ্ছি। যতদিন না এই মহামারির শেষ না হচ্ছে ততদিন আমি গরিব অসহায় মানুষের পাশে থেকে তাদের খাদ্য সামগ্রী দিয়ে যাবো। শুধু পৌরবাসীর জন্য নয় উপজেলার জনগণের জন্যই আমার এই উপহার সামগ্রী অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by