বিনোদন

মারজুক রাসেলের ফেসবুকে কোনো আইডি বা পেজ নেই

  প্রতিনিধি ১৮ আগস্ট ২০২৩ , ৫:২৯:৩৪ প্রিন্ট সংস্করণ

দীর্ঘদিন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে সক্রিয় ছিলেন জনপ্রিয় কবি, গীতিকার ও অভিনেতা মারজুক রাসেল। মাধ্যমটিতে তার লাখ লাখ অনুসারী তাকে অনুসরণ করত। এরপর অনেক দিন ধরেই ফেসবুকে নেই তিনি।

বিপত্তির শুরু এখানেই। মারজুক রাসেলের নাম করে খোলা হয় অসংখ্য ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ। নিয়ম করে সেখানে পোস্টও দেওয়া হয়। স্বাভাবিকভাবেই মারজুক রাসেলের পোস্ট মনে করে অনেকেই এতে বিভ্রান্ত হন।

সম্প্রতি গণমাধ্যমকে জনপ্রিয় এই গীতিকার জানিয়েছেন, এসব মোটেও তার লেখা নয়। এমনকী আপাতত ফেসবুকে নিজের নামে কোনো পেজ বা অ্যাকাউন্ট তার নেই।

এ বিষয়ে মারজুক রাসেল বলেন, ‘যারা আমাক দীর্ঘদিন ফলো করে, যারা আমাকে চেনে, যারা আমার লেখা পড়ে, তারা জানে সেসব আমার নয়। হ্যাঁ, অনেকেই বিভ্রান্ত হচ্ছে এটাও আমি জানি। তাদের বলব, বিভ্রান্ত হবেন না।’

তিনি আরও বলেন, “ত্যালফ্যাল ছাড়া যে রান্ধে’, ‘হাওয়া দেখি, বাতাস খাই’, ‘দেহবণ্টনবিষয়ক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর’, ‘পাশা ভাই’, ‘মারজুক রাসেলের জিনিস―গোল্লা’—এসব আমার বিষয়ভিত্তিক ইরেগুলার পেজ। কিন্তু আমার নামে একাধিক ফেক প্রোফাইল বা পেজ, ফ্যানপেজ খুলে কারা চালাচ্ছে আমি জানি না। মৌখিকভাবে সাইবার ক্রাইম বিভাগে বিষয়টি জানিয়ে রেখেছি।”

বর্তমানে কাজল আরেফিন অমির নাটকে নিয়মিত অভিনয় করতে দেখা যায় মারজুক রাসেলকে। তার অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘পাশা ভাই’ চরিত্রটি দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by