চট্টগ্রাম

মিরসরাইয়ে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৪:১৫ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে  বিএনপি নুরুল আমিন চেয়ারম্যানের নেতৃত্বে আকষ্মিক বিশাল বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করেছে মিরসরাই উপজেলা বিএনপি । 

বৃহস্পতিবার ( ২৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে মিরসরাইয়ের মিঠাছড়া বাজারে এই বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করা হয়।

সাবেক উপজেলা চেয়ারম্যান  চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান এর নেতৃত্ব  বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ কর্মসূচীতে মিরসরাই উপজেলা বিএনপি, বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী অংশ গ্রহণ করে। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজি, মিরসরাই পৌরসভা বিএনপির সদস্য সচিব জাহিদ হুসাইন, মিরসরাই উপজেলা বিএনপির সদস্য শাহিনুল ইসলাম স্বপন প্রমুখ ।  

বিক্ষোভ মিছিলটি সকাল ৯টায় মিঠাছড়া উত্তর বাজারে শুরু হয়ে শেষ হয় ৯টা১৮ মিনিটে রেদওয়ান পেট্রোল পাম্পের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল থেকে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরণ করা হয়। 

আন্দোলন প্রসঙ্গে নুরুল আমিন চেয়ারম্যান বলেন, দেশকে ও দেশের মানুষকে বিপন্ন করে একটি ডামি নির্বাচনের খেলায় মাতোয়ারা খুনি সরকার। দেশের দুটি বৃহৎ রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী ও অনুসারীদের জেলে বন্দী রেখে নির্বাচনের নামে একদিকে দেশের অর্থের অপচয় করছে অন্যদিকে দেশের ভোট ব্যবস্থাকে গলা টিপে হত্যা করছে। তাই জনগনের উচিত হাসিনার এই অবৈধ ভোট বর্জন করে অসহযোগ আন্দোলনে একাত্মতা প্রকাশ করা। 

Powered by