চট্টগ্রাম

মিরসরাইয়ে মোটরসাইকেল চুরি, ১ঘন্টার মধ্যে উদ্ধার করলো পুলিশ

  প্রতিনিধি ৭ জুলাই ২০২১ , ৭:৩৩:৫৭ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার মিরসরাই প্রতিনিধি সাংবাদিক আশরাফ উদ্দিনের মোটরসাইকেল চুরি হওয়ার মাত্র এক ঘন্টার মধ্যে গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয়েছে মিরসরাই থানা পুলিশ। থানা পুলিশের তড়িৎ তৎপরতায় চুরি হওয়া মোটর সাইকেলটি তাৎক্ষনিত উদ্ধার করতে সক্ষম হওয়ায় ধন্যবাদ জানিয়েছেন মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম ও সাধার সম্পাদক এনায়েত হোসেন মিঠু ।

বুধবার (৭ জুলাই) দিপ্রহর আড়াইটায় সাংবাদিক আশরাফ উদ্দিনের ব্যাক্তি গত মোটরসাইকেল নং ঢাকা মেট্রো-হ-২০-৯৮৬১ গাড়িটি মিরসরাই সড়স ও জনপদ (সওজ) ডাকবাংলোতে তার নিজ বাস ভবন থেকে চুরি হয়ে যায়। চুরি হওয়ার একঘন্টা পর উপজেলার পাত্তার পুকুর এলাকা থেকে উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ।

ঘটনা বিবরণে জানা যায়, রাত আড়াইটায় সাংবাদিক আশরাফ উদ্দিনের শয়ন কক্ষের বাহির থেকে দরজা বন্ধ করে তাকে ঘর বন্ধি করে ফেলে। এছাড়া দুটি গেইটের তালা ভেঙ্গে চোরের দল নিরাপদ এলাকায় প্রবেশ করে। সাংবাদিকের মোটর সাইকেলটি তিন যুবক তার বাসার সামনে থেকে বিনা বাধায় সরিয়ে নিতে সক্ষম হয়।

সাংবাদিক আশরাফ জানান, চোরদের সব কার্যক্রম দেখতে পেলেও তার কিছুই করার ছিলনা তাকে বন্ধি করে রাখার কারনে। চোরের দল মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার পর তাৎক্ষনিক মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমানকে মুঠোফোনে জানানো হলে তিনি তড়িৎ ব্যাবস্থা নিয়ে প্রথমে সাংবাদিক আশরাফ ও তার পরিবারের অন্যান্য সদস্যদের বন্ধি দশা থেকে উন্মোক্ত করেন এবং মাত্র এক ঘন্টার ব্যবধানে উপজেলার পাত্তার পুকুর এলাকা থেকে মোটর সাইকেলটি উদ্ধার করে তার হাতে বুঝিয়ে দেন।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবর রহমান জানান, সাংবাদিক আশরাফ থেকে মোটর সাইকেল চুরির তথ্য পাওয়ার সাথে সাথে রাত আডাইটায় টহলরত সকল পুলিশ সদস্যদের সতর্ক করি সাথে সাথে আমি নিজেও টহলে অংশ নিই। টহলের এক পর্যায়ে উপজেলার পাত্তার পুকুর এলাকায় একটি মোটর সাইকেল দেখেতে পেয়ে থামানোর চেষ্টা করলে আরোহিরা মোটর সরাইকেলটি ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসলে সাংবাদিক আশরাফ তার সাইকেলটি সনাক্ত করেন।
এছাড়া তিনি বলেন, মোটরসাইকেল চুরির সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সাম্প্রতিক মিরসরাই উপজেলায় ব্যাপক হারে মোটর সাইকেল ও সিএনজি চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। পুলিশ এই সংবদ্ধ চোর চক্রকে সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আশরাফ উদ্দিন মিরসরাই, চট্টগ্রাম-০১৭৫৮০৩১০৬১

আরও খবর

Sponsered content

Powered by