দেশজুড়ে

মুন্সীগঞ্জের জেলা প্রশাসকের করোনা শনাক্ত

  প্রতিনিধি ১৭ মে ২০২০ , ৫:৫৮:০৫ প্রিন্ট সংস্করণ

হাসানূল ইসলাম, মুন্সিগঞ্জ : মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের (৪৫) করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকালে পাওয়া রিপোর্টে তাঁর করোনা পজেটিভ আসে । গত ১৪ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিপসম পাঠানো হয়। তিনি সরকারি বাসভবনে আইসোলেশণে রয়েছেন।

তাঁর শরিরে এখনও কোন নমুনা পরিলক্ষিত হয়নি। এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমস সোয়েবের করোনা পজেটিভ আসে। তার সাথে মিটিং করার কারণেই জেলা প্রশাসনের সকল কর্মকর্তাসহ ২৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এছাড়াও রবিবার জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এস এম শফিকের (৪২) করোনা শনাক্ত হয়েছে। তিনি করোনা শুরু থেকে রাত দিন কাজ করে যাচ্ছিলেন। সম্মুখ যোদ্ধা হিসাবে তিনি মুন্সীগঞ্জ জেলার করোনা মোকাবেলায় সাহসী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, ২৩৪ টি নমুনার রিপোর্ট আসে ররিবার। ‘নিপসম’ থেকে ১৪ ও ১৫ মে’র এই রিপোর্টে ৩৭ জনের পজেটিভ আসে আসে। এর মধ্যে সিরাজদিখানের ২ জনের ফলোআপ রয়েছে। আরও অন্যান্য উপজেলায় আলোআপ আছে কিনা খোঁজ নেয়া হচ্ছে। তাই জেলায় করোনা শনাক্ত সংখ্যা ৪ শ’ ছাড়িয়ে যাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by