দেশজুড়ে

যশোরের এমপি রনজিৎ রায় পরিবারসহ করোনা মুক্ত

  প্রতিনিধি ৩০ জুন ২০২০ , ৬:৪১:০৪ প্রিন্ট সংস্করণ

যশোরের এমপি রনজিৎ রায় পরিবারসহ করোনা মুক্ত

যশোর প্রতিনিধি : যশোর- ৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়ের কোভিড-১৯ নভেল করোনাভাইরাস আক্রান্তের ২২দিন পরে মুক্ত হয়েছেন। মঙ্গলবার বিকেলে তৃতীয় দফায় নমুনা পরীক্ষা করলে ফলাফল নেগেটিভ আসে।
রনজিৎ কুমার রায়ের ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) তপন কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের ( সিএমএইচ) আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এমপি স্যার (রনজিৎ রায়) সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ১ জুলাই সিএমএইচ থেকে রিলিজ নিয়ে বাসায় আনা হবে।
তিনি আরও জানান, গত ৮ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে নমুনা পরীক্ষায় তিনি করোনা শনাক্ত হন। ওই রাতেই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। পরে দ্বিতীয় দফায়  নমুনা পরীক্ষার ফলাফলেও পজেটিভ আসে। তবে ৩০ জুন তৃতীয় দফায় সিএমএইচের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করলে নেগেটিভ ফল আসে।
এরআগে, গত ১৭ জুন যবিপ্রবি জীনোম সেন্টারে নমুনা পরীক্ষা করে রনজিৎ রায়ের বড় ছেলে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব রায় (৩৫), পুত্রবধু ঋষিতা রায় (২৭) এবং এই দম্পতির একমাত্র সন্তান নিলম রায়ের (৩) করোনা শনাক্ত হয়। তবে, নিজ বাসায় আইসোলেশনে থেকে গত ২৫ জুন দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষা করে ওই তিন জনের ফলাফল নেগেটিভ আসে।
এদিকে, এমপি রনজিৎ কুমার রায়ের করোনা শনাক্তের খবর জানাজানি হলে তার নির্বাচনী এলাকা যশোর-৪ (বাঘারপাড়া ও অভয়নগরে) দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খিরা সুস্থতায় দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করেন। এতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান, পরে টানা তিন বারের নির্বাচিত এমপি রনজিৎ রায়ের অসংখ্য ভক্ত-শুভাকাঙ্খি ও দলের নেতাকর্মীরা করোনা সচেতনতা মেনে অংশ নেয়।

আরও খবর

Sponsered content

Powered by