চট্টগ্রাম

যুবলীগ নেতা খুনের মামলায় গ্রেপ্তার ৩

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৫:৪২:০৬ প্রিন্ট সংস্করণ

যুবলীগ নেতা খুনের মামলায় গ্রেপ্তার ৩

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা মঞ্জুরুল ইসলাম হত্যা মামলার তিন আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া তিন অভিযুক্ত হলেন রাঙ্গুনিয়া থানার মুরাদনগর এলাকার মৃত নুর মোহাম্মদ খানের ছেলে খান মোহাম্মদ মঈন উদ্দিন, একই থানার সৈয়দ বাড়ির মৃত রমজান আলী মিন্টুর ছেলে মোঃ আল-আমিন সাগর ও মুরাদ নগর পাঠান পাড়ার মোঃ নবীর হোসেন বাচার ছেলে মোঃ ওবায়দুল কাদের সুমন।

মামলার এজহার সূত্রে জানা গেছে, স্বনির্ভও রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক মঞ্জুরুল ইসলাম বালু ব্যবসার সাথে জড়িত ছিলেন। আসামিদের সাথে তার বালুমহাল নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। বিরোধের জেরে ৮ অক্টোবর বিকেলে আসামিরা তাকে ধাওয়া করে বালুর মাঠেই এলোপাথাড়ি কুপিয়ে ও আগ্নেয়াস্ত্র দিয়ে পায়ের ওপরের অংশে ও নিম্নাংশে একাধিক গুলি করে গুরুতর জখম করে। এসময় তার সঙ্গে থাকা মোঃ সেকান্দরকেও মারধর করে জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মঞ্জুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মোঃ নুরুল আবছার বলেন, হত্যার ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ছায়া তদন্তে নেমে খুনের ঘটনায় অভিযুক্তদের জড়িত থাকার প্রমাণ পেয়ে প্রধান আসামিসহ ৩ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আরও খবর

Sponsered content

Powered by