চট্টগ্রাম

রাউজানের উরকিরচরে কৃষকদের পাওয়ার টিলার উপহার দিলেন ইউপি চেয়ারম্যান

  প্রতিনিধি ১ জুলাই ২০২০ , ৪:২৪:৫৪ প্রিন্ট সংস্করণ

রাউজানের উরকিরচরে কৃষকদের পাওয়ার টিলার উপহার দিলেন ইউপি চেয়ারম্যান

রাউজান (চট্টগ্রাম)প্রতিনিধি : কামলা সংকট, আর্থিক সমস্যাসহ বিভিন্ন কারণে কৃষিকাজে দুশ্চিন্তায় ভুগতে থাকা এলাকার কৃষকদের কৃষিকাজে উদ্বুদ্ধ করতে এগিয়ে এসেছেন রাউজানের ১২ নং উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়্যদ আব্দুল জব্বার সোহেল।

ব্যক্তিগত উদ্যোগ নিয়ে করোনা পরিস্থিতিতে এলাকার খেটে খাওয়া লোকজন, দিনমজুর ও কৃষকদের সমস্যার কথা অনুধাবন করে তাদের জন্য পাওয়ার টিলার প্রদান করেছেন। এই উদ্যোগের ফলে এলাকার কৃষকদের মুখে হাসি ফিরেছে। উরকিরচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এলাকার কৃষকদের ডেকে তাদের হাতে এই কৃষি যন্ত্র তুলে দেন তিনি।

১২ নং উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়্যদ আব্দুল জব্বার সোহেল ভোরের দর্পণকে জানান, স্বনির্ভর ও সমৃদ্ধ রাউজান গড়তে রাউজানের গণমানুষের নেতা, সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে চলেছেন। সাংসদের অনুপ্রেরণায় আমি এলাকার কৃষকদের সমস্যার কথা ভেবে তাদের জন্য কিছু করার উদ্যোগ গ্রহণ করি। পাওয়ার টিলার প্রদান তারই একটি অংশ।

আমি তাদের সেচকাজের সুবিধাসহ কৃষিবান্ধব আরো কিছু পদক্ষেপ হাতে নিচ্ছি। সেগুলো বাস্তবায়ন হলে এলাকার মানুষ একদিকে যেমন কৃষিকাজে সময় ও আর্থিকভাবে সাশ্রয়ী হবে পাশাপাশি এলাকার মানুষ কৃষিকাজে আরো বেশী আগ্রহী হলে দেশের কৃষি ও কৃষক নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়িত হবে বলে আমি মনে করি।

আরও খবর

Sponsered content

Powered by