দেশজুড়ে

রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

  প্রতিনিধি ১৮ আগস্ট ২০২১ , ৬:১৪:৪৫ প্রিন্ট সংস্করণ

রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য

নেজাম উদ্দিন রানা, রাউজান ( চট্টগ্রাম): 
চট্টগ্রামের রাউজানে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টার দিকে রাউজান উপজেলার নোয়াপাড়া পথেরহাট বাজারের পশ্চিম পাশে বাইকাস জোন দোকানের সামনে চোরাইকৃত মোটর সাইকেল হিরো হোন্ডা ( চট্টগ্রাম -ল-১৩-৮৬৫০) বিক্রয়ের জন্য অবস্থানকালে মনির (২২) নামে এক সদস্যকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যে জাহেদুল ইসলাম সান (২০) ও মো. খোরশেদ আলম (৪২) নামে আরও দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।
পৃথক অভিযনে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তার হওয়া চোর চক্রের তিন সদস্যরা হলেন  রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের খোসাল তালুকদার বাড়ির মো. মোস্তাফার ছেলে মনির(২২), রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের হ্যাডম্যান পাড়ার নাসিরের ছেলে জাহেদুল ইসলাম সান (২২) ও সীতাকুণ্ড উপজেলার কান্দি ইউনিয়নে মিঠানালা উত্তর বালিয়াদী গ্রামের, ওঞ্জির আলীর সেরাং বাড়ীর প্রয়াত মোজ আহাম্মদের ছেলে খোরশেদ আলম (৪২)।
রাউজান থানা সূত্র মতে গোপন সংবাদের ভিত্তেতে অভিযান চালিয়ে নোয়াপাড়া পথের হাট বাজার থেকে  প্রথমে মনিরকে গ্রেপ্তার পূর্বক চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করে। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও দুটি মোটরসাইকেলসহ দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।
এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে  উপপরিদর্শক  জয়নাল আবেদীন ও সহকারী উপ-পরিদর্শক ইকবাল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক তিনটি অভিযানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু শেষে  মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় আদালতে সোপর্দ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by