চট্টগ্রাম

রায়জোয়ারা এতিমখানায় দোয়া মাহফিলও ইফতার সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৭:১৯:৫৪ প্রিন্ট সংস্করণ

রায়জোয়ারা এতিমখানায় দোয়া মাহফিলও ইফতার সামগ্রী বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক ও দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ সাধারণ সম্পাদক এম.ফয়েজ আহমদ টিপুর আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা এবং তাঁর ব্যক্তিগত অর্থায়নে ১৩০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল- এক কেজি করে গরুর মাংস, সয়াবিন তেল, পেঁয়াজ, চিনি, খেজুর, ছোলা, চিড়া ও মুড়ি। শুক্রবার (১৭ মার্চ) বিকালে দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া হেফজখানা ও এতিম খানায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় এম.ফয়েজ আহমদ টিপুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আবদুল শুক্কুর।

মাদ্রাসাটির সদস্য ও শিক্ষানবিশ আইনজীবী তৌহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন মাদ্রাসাটির দাতা সদস্য মোহাম্মদ জানে আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সিনিয়র সদস্য নুরুল কবির নয়ন, সমাজসেবক মোহাম্মদ শফি, ৭নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু তালেব, যুবলীগ নেতা মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

মিলাদ কেয়াম ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসাটির হেফজ বিভাগের শিক্ষক হাফেজ জামাল হোসেন ও হাফেজ ইলিয়াছ রেজা।

Powered by