দেশজুড়ে

রায়পুরে অবরোধ ঠেকাতে রাজপথে আওয়ামীলীগ

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২৩ , ৪:৪৩:০২ প্রিন্ট সংস্করণ

রায়পুরে অবরোধ ঠেকাতে রাজপথে আওয়ামীলীগ

লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপির তিন দিনের অবরোধ কর্মসুচি ঠেকাতে রাজপথে আওয়ামীলীগের মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। 

রায়পুর পৌর শহরের প্রাইম ব্যংকের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে পৌর আওয়ামীগের সভাপতি জামশেদ কবির বাকি বিল্লাহ্ র নেত্রিত্বে বিশাল মিছিলে অবরোধ বিরোধী স্লোগানে রাজ পথ ছিলো মুখরিত। এদিকে উপজেলা জুড়ে অভ্যন্তরীন যানবাহন চলাচল করলেও দুর পাল্লার কোন গাড়ী রায়পুর থেকে ছেড়ে যায়নি। অফিস অদালত, দোকানপাট খোলা ছিল। সকাল থেকে পৌর শহরে হরতাল অবরোধ বিরোধী খন্ড খন্ড মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের নেতাকর্মীরা।

পুলিশ  বিশেষ অভিযান চালিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে বিভিন্ন স্থান থেকে পূর্বের মামলায় তিন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে রায়পুর থানা পুলিশ। আটককৃতরা হল ১নং ইউনিয়ন বিএনপির যুগ্ম আাহবায়ক ও সাবেক ওয়ার্ড মেম্বার মোস্তফা তালুকদার, ৭নং ইউপি বিএনপির ৯নং ওয়ার্ড সভাপতি ও সাবেক ওয়ার্ড মেম্বার আমির হোসেন ছুট্টু ও ৩নং ইউপি বিএনপি সদস্য মো: মাইনুদ্দিন। এদের মধ্যে মোস্তফা তালুকদারকে মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে হায়দরগঞ্জ বাজার  থেকে এবং আমির হোসেনকে বামনী ও মাইনুদ্দিনকে চরমোহনা এলাকা থেকে রবিবার রাতে আটক করা হয়। 

পৌর আওয়ামীলীগের সভাপতি জামশেদ কবির বাকি বিল্লাহ বলেন বিএনপি কে হরতাল ও অবরোধের নামে কোন রকম সহিংসতা করতে দেবো না। আমরা রাজপথে থেকে পুলিশের পাশাপাশি জনগণের জানমাল রক্ষা করবো। 

রায়পুর উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের নিরিহ কর্মীদের আটক করে আতংক সৃষ্টি করা হচ্ছে। নেতাকর্মীদের এমন হয়রানীতে আমাদের আন্দোলন থেমে থাকবেনা। একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। পুলিশের এ অত্যাচার নির্যাতনের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও খবর

Sponsered content

Powered by