চট্টগ্রাম

শকুনরা সুযোগ পেলেই থাবা মারতে চাইবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  প্রতিনিধি ২১ অক্টোবর ২০২৩ , ৪:৫৯:৪০ প্রিন্ট সংস্করণ

শকুনরা সুযোগ পেলেই থাবা মারতে চাইবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটাকে যখন উন্নত সমৃদ্ধ করার পাশিপাশি সামাজিক ও কল্যাণ রাষ্ট্রে রূপান্তর করার লক্ষ নিয়ে এগিয়ে যাচ্ছে ঠিক তখনি দেশের উপর শকুনের দৃষ্টি পড়েছে। শকুনের দৃষ্টি যখন দেশের উপর পরেছে, রাজনীতির কাকেরা তখন তাদের সহযোগী হয়ে দাঁড়িয়েছে। সুতরাং শকুন আর রাজনীতির কাকের হাত থেকে দেশটাকে রক্ষা করতে হবে। দেশপ্রেমহীন হায়েনাদের হাতে দেশ তুলে দেয়া যায় না

শনিবার (২১ অক্টোবর) জেলা শিল্পকলা একাডেমীতে চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, আগামী ২৮ তারিখ নাকি বিএনপির ফাইনাল খেলা। সে দিন থেকে তারা সরকারের পতনযাত্রা শুরু করবে। আপনারা জানেন, গত বছরের ১০ ডিসেম্বর নয়াপল্টনের সামনে থেকে সরকারের পতনযাত্রা শুরু করতে চেয়েছিল। সেটি গোলাপবাগের গরুর হাটে গিয়ে মারা পরেছিলো। সুতরাং আগামী ২৮ তারিখে সরকারের পতনযাত্রা ঘটাতে গিয়ে তারা নিজেদের পতনযাত্রা শুরু করবে, সেটি যমুনা কিংবা বুড়িগঙ্গা নদীতে ডুবে যাবে।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী আরো বলেন, ফিলিস্তিনে শিশুদেরকে পাখি শিকারের মতো শিকার করা হচ্ছে, হাসপাতালে বোমা নিক্ষেপ করে আটশ’ মানুষকে হত্যা করা হয়েছে। এমনকি খ্রীষ্টান ধর্মাবলম্বীদের গীর্জাও রেহাই পায়নি। বিএনপি দেশ পরিচালনা করার স্বপ্ন দেখে। যখন মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হচ্ছে, শকুনরা নাখোশ হতে পারে সেই ভাবনায় তারা কোন কথা বলে না। ওরা আবার দেশ পরিচালনার স্বপ্ন দেখে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ।

চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি জাবেদ জাহাঙ্গীর টুটুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ মুনিরুজ্জামান লিটন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবুল, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার উপদেষ্টা মোঃ আকতার হোসেন খান, সাদাত আনেয়ার সাদী, জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ, হেলাল মোহাম্মদ নুরী, ইঞ্জিনিয়ার গোলাম নওশের আলী, মোহাম্মদ বেলাল হোসেন, মোঃ ফারুক চৌধুরী বক্তব্য রাখেন।

আরও খবর

Sponsered content

Powered by