দেশজুড়ে

মোহাম্মদপুর ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ত্রাণ ও ইফতারসামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২০ , ৭:৫১:২৩ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার ( কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার দেবিদ্বার  উপজেলার মোহাম্মদ পুরে করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন ও আর্থিক অসচ্চল মানুষদের পাশে দাঁড়ালো মোহাম্মদ পুর ইসলামী সমাজ কল্যান পরিষদ । বৃহস্পতিবার (৩০ এপ্রিল ২০২০) সকাল থেকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণের প্যাকেট পৌছে দেওয়া হয়। এই ত্রাণ সমগ্রীর মধ্যে ছিল  চাল,ডাল, ছোলা, মুড়ি  তৈল।

এছাড়াও সমাজের কল্যাণে বিভিন্ন সময় অতুলনীয় ভূমিকা পালন করে এই অরাজনৈতিক ইসলামী সংগঠন। সমাজ কল্যান পরিষদের চেয়ারম্যান মু. কামাল হোসেন মুঠোফোনে বলেন, সবার প্রিয় সামাজিক সংগঠন মোহাম্মদপুর ইসলামী সমাজকল্যাণ পরিষদ এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও মাহে রামাদান উপলক্ষে রামাদান উপহার হিসেবে খাদ্য ও ইফতার সামগ্রী দরিদ্র পরিবারদের মাঝে বিতরন করা হয়।

আমাদের এ ধারা ভবিষ্যৎকালেও অব্যাহত থাকবে।পরিষদের নির্বাহী চেয়ারম্যান মো: সোলায়মান কবির মাসুম ও সাধারন সম্পাদক মাওলানা শহীদুল্লাহ ভূঁইয়া' র ব্যবস্থাপনায় ও উপদেষ্টা অধ্যাপক শহীদুল ইসলাম এর উপস্থিতিতে  বিভিন্ন ভাবে যারা শরীক হয়েছেন সবাইকে আন্তরিক মুবারকবাদ।

মোহাম্মদ পুর ইসলামি সমাজকল্যাণ পরিষদের সেক্রেটারি মাওলানা মোহাম্মদ শহীদুল্লাহ ভূঁইয়া বলেন,আল্-হামদুলিল্লাহ, ‘আজ মোহাম্মদপুর ইসলামি সমাজ কল‍্যাণ পরিষদ'র উদ‍্যোগে সমাজ কল‍্যাণ পরিষদের সূধী, শুভাকাংখী, উপদেষ্টা ও দায়িত্বশীলদের সহযোগিতায়  পবিত্র রমজান মাস উপলক্ষে  ও  র্বতমানে বাংলাদেশসহ গোটা বিশ্বে  “প্রাণঘাতি করোনা ভাইরাস” নামক মুসিবতের সময়ে মোহাম্মদপুর, শ্রীপুর, মঘপুস্করনী গ্রামের কর্মহীন, অসহায়,  দুঃস্হ রোজাদারদের মাঝে খাদ‍্য ও ইফতার সামগ্রী বিতরণ করতে পেরে আমরা নিজেদেরকে সৌভাগ্যবান মনে করছি। সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি।

আরও খবর

Sponsered content

Powered by