দেশজুড়ে

রায়পুরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ৩:৫৪:২০ প্রিন্ট সংস্করণ

রায়পুরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুরে মো. সাইফুল আলম মৃধা (৬০) হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন মৃধাকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২ অক্টোবর) বিকেলে তাঁকে ঢাকার সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) কমল মালাকার রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আসামিকে নিয়ে রায়পুর ফিরছেন বলেও জানান।

এর আগে ৩০শে সেপ্টেম্বার শনিবার রাত ৮টার দিকে ঢাকায় চিকিৎসার জন্য যাওয়ার পথে মারা যান আহত মো. সাইফুল আলম মৃধা। ওইদিন বিকেলে জমি নিয়ে বিরোধে ছোট ভাই দেলোয়ার হোসেন মৃধা ও তাঁর লোকজনের হামলায় তিনি গুরুতর আহত হন বলে নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের অভিযোগ। তাঁরা উভয়ে উপজেলার বামনী ইউনিয়নের শিবপুর গ্রামের কবিরহাট সংলগ্ন মৃধা বাড়ির মৃত সাইদুর রহমান মৃধার ছেলে।

ঘটনার পরদিন রোববার দুপুরে নিহতের স্ত্রী নাছিমা বেগম (৫০) বাদি হয়ে রায়পুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় দেলোয়ার হোসেন মৃধা (৫০), শিমুল সাংবাদিক (২৮), আব্দুল মতিন (৫৯), নাজমুন নাহার নাজমা (৪৫), আবু মুসা মোহন সাংবাদিক (৩৫), নিশু আক্তার (৩৫), মো. বাশার মাষ্টার (৬৫), রেশমা আক্তার (৩০) ও সুইটি বেগমসহ (৪৫) ৯জনকে আসামি করা হয়। এর আগে এজাহারভূক্ত নিশু আক্তার ও সুইটি বেগমকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, প্রধান আসামি দেলোয়ার হোসেন মৃধা, শিমুল ও আবু মুসা মোহন রায়পুর উপজেলা প্রনিনিধি হয়ে বিভিন্ন পত্রিকায় কাজ করেন। 

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সামসুল আরেফিন বলেন, ‘এজাহারভূক্ত প্রধান আসামিসহ এ পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরকে গ্রেপ্তার করতে তৎপরতা অব্যাহত আছে।’

আরও খবর

Sponsered content

Powered by