দেশজুড়ে

রূপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৭:২৪:৪৫ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব ও সামাজিক সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ রবিবার উদ্‌যাপন করে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা। তারাবো পৌরসভার হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান মাহমুদ রাসেল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সীমন সরকার, তারাবো পৌরসভা নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মেহের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, আমির হোসেন, লায়লা পারভীন প্রমুখ।

পরে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতায় বিজয়ী ও নানা ইভেন্টে অংশগ্রহণকারী সহস্রাধিক শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by